২০ লাখ টাকা আত্মসাতের নাটক সাজিয়ে থানায় গিয়েই আটক ২ যুবক

|

ঝিনাইদহ করেসপনডেন্ট:

ঝিনাইদহের কালীগঞ্জে ২০ লাখ টাকা আত্মসাতের পর ছিনতাইয়ের মিথ্যা অভিযোগ দিতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েছে দুই যুবক। সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় কালীগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।

আটককৃত যুবকরা হলেন, মাগুরার শালিখা উপজেলার খিলগাতি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মিরাজ হোসেন।

পুলিশ সুপার বলেন, দুপুরে ওই দুই যুবক থানায় এসে অভিযোগ করে, গত ১২ নভেম্বর ন্যাশনাল ব্যাংকের কালীগঞ্জ শাখা থেকে ১৯ লাখ ৪০ হাজার টাকা উঠিয়ে শালিখা উপজেলার খিলগাতি গ্রামে যাচ্ছিলেন ইসমাইল হোসেন ও তার চাচাতো ভাই মিরাজ হোসেন। এ সময় উপজেলার মোস্তবাপুর গ্রামে এসে অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি তাদের গতিরোধ করে ১৯ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করে। তবে এ সময় তাদের কথায় পুলিশের সন্দেহ হলে দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা এলোমেলো কথা বলতে থাকে।

তিনি আরও বলেন, ইসমাইল অনলাইনে জুয়া খেলে আনুমানিক ২০ লাখ টাকা হেরে যাওয়ায় তার দুলাভাই মালয়েশিয়া প্রবাসী আতিয়ার রহমানের পাঠানো ১৯ লাখ ৪০ হাজার টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে ছিনতাইয়ের নাটক সাজায়। তাদের দেয়া তথ্যমতে ইসমাইলের বাড়ি অভিযান চালিয়ে ৮ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply