‘টু গাজা ফ্রম ঢাকা’, ফিলিস্তিনিদের জন্য কনসার্ট ২৪ নভেম্বর

|

ছবি: সংগৃহীত

গাজার প্রতি সমর্থন জানিয়ে ঢাকায় ‘টু গাজা ফ্রম ঢাকা’ চ্যারিটি কনসার্টে গাইবেন ব্যান্ড ও সংগীতশিল্পীরা। ২৪ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে কনসার্টের আয়োজন করছে ‘আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইড’।

মঙ্গলবার (১৪ নভেম্বর) ‘আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইড’ প্ল্যাটফর্মটির অন্যতম মুখপাত্র সংগীতশিল্পী আহমেদ হাসান সানি সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে জানিয়েছেন, এই কনসার্টে পারফর্ম করবেন ২০টিরও বেশি ব্যান্ড ও সংগীতশিল্পী। থাকছে ‘মাকসুদ ও ঢাকা’, ‘আর্ক’, ‘মেঘদল’, ‘নেমেসিস’, কার্নিভাল, ‘এভয়েড রাফা’র মতো ব্যান্ড। একক শিল্পী হিসেবে চূড়ান্ত করা হয়েছে আহমেদ হাসান সানি, মাশা ইসলাম, র‍্যাপার সাফায়েত, আসির আরমানসহ অনেকে। বিশেষ অতিথি হিসেবে থাকছেন প্রিন্স মাহমুদ ও লতিফুল ইসলাম শিবলী।

কনসার্টের পাশাপাশি আগামী সপ্তাহে ঢাকার অলিগলিতে প্রতিবাদী গ্রাফিতি আঁকবেন প্ল্যাটফর্মটির অন্যতম মুখপাত্র কার্টুনিস্ট মোরশেদ মিশু।

গণহত্যাবিরোধী এ কনসার্টের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। যদি কেউ এর বেশি অর্থ সাহায্য করতে চায়, সে ব্যবস্থাও রাখা হয়েছে।

এ কনসার্টে পারফর্ম করার জন্য কোনো পারিশ্রমিক নিচ্ছেন না কেউ। কনসার্ট থেকে অর্জিত পুরো অর্থই ‘রেড ক্রিসেন্ট’ অথবা ‘প্যালেস্টাইন চিলড্রেন্স ফান্ড’এর মাধ্যমে ফিলিস্তিনের যুদ্ধবিধ্বস্ত বেসামরিক জনগণের খাবার ও চিকিৎসার জন্য পাঠানো হবে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply