কম ভাড়ায় ঢাকায় নেয়ার কথা বলে গাড়িতে তুলে ডাকাতি, গ্রেফতার ২

|

ফরিদপুর করেসপন্ডেন্ট:

কম ভাড়ায় এক যাত্রীকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে মাইক্রোবাসে উঠিয়ে শারীরিক নির্যাতন ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার মো. শাহজাহান।

গ্রেফতারকৃতরা হলেন বরগুনা সদর থানার মো. শাহ আলম আকন (৩৫) এবং একই জেলার মো. আবুল কালাম (৫০)। এ সময় তাদের কাছ থেকে একটি সিলভার রঙের মাইক্রোবাস, বিভিন্ন কোম্পানির ৬টি মুঠোফোন, এল আকৃতির একটি লোহার তৈরি রেঞ্জ, ২০ ইঞ্চি লম্বা একটি সরু লোহার রড, ২৯ হাজার ১৮০ টাকা ও ৩টি গামছা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, গত ১২ নভেম্বর বিকেল পৌনে ৫টার দিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর সামনে শহিদুল কাজী (৪৫) নামক এক যাত্রীকে ঢাকা নিয়ে যাওয়ার কথা বলে মাইক্রোবাসে উঠায় চক্রটি। পরে শহিদুলকে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে ১২ হাজার টাকা মূল্যের একটি মুঠোফোন ও নগদ সাড়ে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেয়। এরপরে শহিদুলের মুঠোফোন ব্যবহার করে পরিবারের সদস্যদের কাছ থেকে নগদ একাউন্টের মাধ্যমে আরও ৪৩ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরবর্তীতে টাকা দেয়ার পরেও শহিদুলকে না ছাড়ায় পরিবারের সদস্যরা ভাঙ্গা থানায় বিষয়টি জানায়। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই কাজী ওয়াহিদুজ্জামান বাদী হয়ে গত ১৩ নভেম্বর ভাঙ্গা থানায় ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলাও দায়ের করেন। পরে চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply