তফসিল ঘোষণার পর দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের আনন্দ মিছিল

|

তফসিল ঘোষণার পর দেশের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। এর আগে বুধবার (১৫ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল আনুযায়ী জানুয়ারীর ৭ তারিখ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেশের নারায়ণঞ্জ, সিলেট, রাজবাড়ী, রংপুর, সিরাজগঞ্জ, পটুয়াখালী, সাতক্ষীরা, টাঙ্গাইল ও লক্ষীপুরে আনন্দ মিছিল করে দলটির নেতাকর্মীরা।

তফসিল ঘোষণার পরপরই নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল বের করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। জেলার কাঞ্চন, রূপগঞ্জ,  তারাবো, দাউদপুর, ভোলাব, ভুলতাম ও চনপাড়ায় মিছিলগুলো বের করে। এছাড়া অনেক স্থানে মিষ্টি বিতরণও করেন নেতাকর্মীরা।

এদিকে নির্বাচনি তফসিলকে স্বাগত জানিয়ে সিলেটে মিছিল করেছে আওয়ামী লীগ। তফসিল ঘোষণার পরপরই সিলেটের রেজিস্টারি মাঠ থেকে এ মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

অপরদিকে তফসিল ঘোষণার সাথে সাথে রাজবাড়ী জেলায়ও আনন্দ মিছিল বের করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। মি‌ছিল‌টি শহ‌রের প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয় গিয়ে শেষ হয়।

এছাড়া রংপুর মহানগরীতে তফসিল ঘোষণার পরই মিছিল বের করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীরা। মিছিলটি নগরীর বেতপট্টি থেকে শুরু হয়ে বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

তফ‌সিল ঘোষণার পর আনন্দ মিছিল করে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

তফ‌সিল ঘোষণার পর পটুয়াখালীতেও মি‌ছিল করেছে জেলা আওয়ামী লীগ। মি‌ছিল‌টি শহরের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিণ করে লঞ্চঘাট চত্তরে গিয়ে শেষ হয়।

 এছাড়াও সাভার, পিরোজপুর ও নাটোরেও আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply