১০-১৫ বছর পর বিএনপি-জামায়াত বলে কিছু থাকবে না: জয়

|

আগামী ১০-১৫ বছর পর দেশে বিএনপি-জামায়াত বলে কিছু থাকবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এ সময় জয় বলেন, গত ১৫ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে, তা কেউ কল্পনাও করতে পারেনি। এই ধারাবাহিকতা যদি রাখা যায়, তাহলে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। যারা জ্বালাও-পোড়াও করছে তাদের বিরুদ্ধে এবং উন্নয়নের পক্ষে ভোট দেয়ার আহ্বান জানান সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, নির্বাচন শেষ হলেই সব চুপসে যাবে।

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে। তরুণ স্বপ্নদর্শীদের ঘুরে দাঁড়ানোর স্বীকৃতি হিসেবে দেয়া হয় ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’-২০২৩। আজ শনিবার সপ্তমবারের মতো করা হয় এই আয়োজন। এখানে ১২টি সংগঠনকে এই পুরস্কার দেয়া হয়।

এ বছর সারাদেশের ১৮ থেকে ৩৫ বছর বয়সীদের ৭৫০টিরও বেশি সংগঠন পুরস্কারের জন্য আবেদন করে। যাচাইবাছাই শেষে ছয় ক্যাটাগরিতে এবার জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেয়া হয়। দক্ষতা ও কর্মসংস্থান, শিল্প ও সংস্কৃতি, সম্প্রদায়ের সুস্থতা, সামাজিক অন্তর্ভুক্তি, জলবায়ু ও পরিবেশ উদ্ভাবন এবং যোগাযোগ- এই ছয় ক্যাটাগরিতে এ পুরস্কার দেয়া হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply