বিশ্বকাপ ফাইনালের ধারাভাষ্যেও বসবে তারকাদের মেলা

|

ক্রিকেটের সবথেকে বড় আসরের ফাইনাল আজ। মাঠে নামছে স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুরু করে গ্যালারি, সবজায়গায়ই থাকবে তারকাদের ছড়াছড়ি। ব্যতিক্রম ঘটবে না ফাইনালের ধারাভাষ্য প্যানেলেও। সেখানেও দেখা যাবে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের মিলনমেলা।

বেশিরভাগ সাবেক ও বর্তমান ক্রিকেটাররাই মূলত ধারাভাষ্যে থাকেন। তবে বিশ্বকাপের ফাইনাল বলে কথা। এক দুর্দান্ত স্কোয়াড দেখা যাবে আজকের ধারাভাষ্যে। তার জন্য ১৫ জনের একটি এলিট ধারাভাষ্য ঘোষণা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

স্বাভাবিকভাবেই ধারাভাষ্যে দুই ফাইনালিস্ট ভারত ও অস্ট্রেলিয়ানদেরই আধিক্য থাকার কথা। দুই দলের ক্রিকেটাররা যখন আহমেদাবাদে উত্তেজনার আঁচ ছড়াবেন, ধারাভাষ্যে তখন সেই তাপে ঘি ঢালবেন সাবেক তারকা ক্রিকেটার ও বিশ্লেষকরা।

আইসিসি ঘোষিত ফাইনালের সেই ধারাভাষ্য প্যানেলে রয়েছেন ভারতের কিংবদন্তি সুনীল গাভাস্কার, রবি শাস্ত্রী থেকে ইংল্যান্ডের নাসের হোসেনরা।

এছাড়াও ফাইনালের ধারাভাষ্যকারদের লাইনআপে রয়েছেন হার্শা ভোগলে, ইয়ান স্মিথ, ইয়ান বিশপ, রিকি পন্টিং, মার্ক হাওয়ার্ড, দীনেশ কার্তিক, ম্যাথু হেইডেন, ইয়ন মরগান, শেন ওয়াটসন, অ্যারন ফিঞ্চ, সঞ্জয় মাঞ্জরেকার ও কাস নাইডু।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply