রাজশাহীতে বাসে আগুন

|

রাজশাহীতে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ওই যাত্রীবাহী বাসটির। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রোববার (১৯ নভেম্বর) রাজশাহীর গোদাগাড়ী উদপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ওই বাসে অগ্নিসংযোগ ঘটানো হয়।

এদিকে, বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতাল শুরু হয়েছে আজ রোববার ভোর থেকে। তবে এর আগের রাতে রাজধানীতে চারটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টার মধ্যে এসব ঘটনা ঘটে।

এদিন, ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের সামনে মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত ১১ টা ৪৩ মিনিটের দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুইটি ইউনিট গিয়ে পরে আগুন নিয়ন্ত্রণে আনে।

রাত ১১টা ৫৮ মিনিটে মিরপুর কালশি রোডে বাসে আগুন দেয়ার খবর পায় ফায়ার সার্ভিস। পল্লবী ফায়ার স্টেশনের দুইটি ইউনিট গিয়ে বসুমতি পরিবহনের বাসটির আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে, সন্ধ্যা ৭টা নাগাদ আগারগাঁও তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। পরে গুলিস্তানে ফ্লাইওভারের কাছে যাত্রাবাহী আরও একটি বাসে আগুন দিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের কর্মীরা পরে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ সব ঘটনায় হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply