শাহরুখ খানের পরিবর্তে সৌরভ গাঙ্গুলিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা মমতার

|

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরিবর্তে সৌরভ গাঙ্গুলিকে পশ্চিমবঙ্গের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার (২১ নভেম্বর) বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের প্রথম দিনেই এই ঘোষণা করেন তিনি। এর আগে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন শাহরুখ খান। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিন সৌরভের হাতে নিয়োগপত্র তুলে দেন মমতা। হাসিমুখেই নতুন দায়িত্ব গ্রহণ করতে দেখা যায় সৌরভকে। এ সময় মুখ্যমন্ত্রী মমতার প্রশংসায় পঞ্চমুখ হন সৌরভ গাঙ্গুলিও। তাকে এই সুযোগ দেয়ার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানান সৌরভ। প্রশংসা করে বলেন, ছোট খাটো বিষয়ে খোঁজ নেন দিদি। তাকে মেসেজ দিলে এক মিনিটের মধ্যে রিপ্লাই পাওয়া যায়।

সৌরভ গাঙ্গুলিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডরের চুক্তিপত্র হস্তান্তর করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত

সন্ধ্যায় বঙ্গের নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে দেয়া এক বক্তব্যে শিল্পপতিদের কাছে পশ্চিমবঙ্গে বিনিয়োগের আহ্বান জানান মমতা। খতিয়ে দেখতে বলেন রাজ্যের শিল্প সম্ভাবনা। এ দিনের ভাষণে রাজ্যের বিভিন্ন পরিসংখ্যান তুলে ধরে সম্ভাবনার কথাও বলেন মুখ্যমন্ত্রী মমতা। বক্তব্যের শেষ সময়ে এসে সৌরভকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করেন তিনি। এ সময় তার হাতে তুলে দেন চুক্তিপত্র।

উল্লেখ্য, বাম আমলে রাজ্যে কোনও ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিল না। ক্ষমতায় আসার পর এই দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল শাহরুখের কাঁধে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply