বিজয় সেতুপতির সাথে জয়া আহসানের দেখা

|

দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় সেতুপতির সাথে অভিনেত্রী জয়া আহসান। ছবি: ফেসবুক পেজ।

ভারতে ৫৪তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় (আইএফএফআই) বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। তার চারটি চলচ্চিত্র এই উৎসবে প্রদর্শিত হচ্ছে। এই ফেস্টিভ্যালে জয়ার সাথে দেখা গেল দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতিকে। বুধবার (২২ নভেম্বর) এক প্রতিবেদনে ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর জানায়।

প্রতিবেদনে বলা হয়, পঙ্কজ ত্রিপাঠির মতো কিংবদন্তি অভিনেতার সাথে ছবিতে কাজ করছেন জয়া। সেই উপলক্ষেই গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই জয়াকে সঙ্গ দিলেন ভারতীয় তারকারা। সঙ্গে দেখা গেল বিজয় সেতুপতিকেও।

ভারতের ভক্তদের কাছে দিন দিন বেশ জনপ্রিয় হয়ে উঠছেন জয়া। বিশেষ করে, একের পর এক যা কাজ তিনি উপহার দিয়েছেন সেটি প্রশংসার যোগ্য। বিসর্জন, কিংবা বিজয়া অথবা কণ্ঠ কিংবা তাঁর সর্বশেষ রিলিজ দশম অবতার। এখন আবার পঙ্কজের সঙ্গে বলিউডে কাজ করার অভিজ্ঞতা। সব মিলিয়ে বেশ ভাল সময় পার করছেন জয়া।

এদিকে, দক্ষিণের সিনেমাতো বটেই, এবার হিন্দি সিনেমার দর্শকদের মন কেড়ে নিয়েছেন বিজয়। জাওয়ান সিনেমায় নিজের কাজের মাধ্যমে অবাক করেছেন সকলকে। সামনেই রিলিজ হতে যাচ্ছে তার নতুন ছবির। এর আগেই, গোয়া চলচ্চিত্র উৎসবে মাতলেন তারকা।

প্রসঙ্গত, ফিল্ম ফেস্টিভ্যালটি চলবে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply