দুই সন্তানকে পানিতে ফেলে হত্যা করলো মা!

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের কেশবপুরে দুই জমজ সন্তানকে ডোবার পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে মা সুলতানা ইয়াসমিনের বিরুদ্ধে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তানদের হত্যার বিষয়টি তিনি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) সকালে পুলিশ নিহতদের উদ্ধার এবং মা সুলতানা ইয়াসমিনকে আটক করে। অভিযুক্ত সুলতানা ইয়াসমিন কেশবপুর পৌরশহরের সাহাপাড়া এলাকার আব্দুল লতিফের মেয়ে। তার স্বামীর নাম আবু বক্কর সিদ্দিক।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আলম জানান, ২০২১ সালের ২৪ এপ্রিল সুলতানা ইয়াসমিনের সঙ্গে আবু বক্করের বিয়ে হয়। সুলতানা তার বাবার বাড়ীতে স্বামীকে নিয়ে বসবাস করতেন। তাদের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। গত ১০ নভেম্বর সে জমজ সন্তানের জন্ম দেন। এদের মধ্যে একটি ছেলে সন্তান ও একটি মেয়ে সন্তান।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে সুলতানা ইয়াসমিন মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে ছেলে আরাফ ও মেয়ে তাসনীমকে বাড়ির সামনের একটি ডোবায় ফেলে দেয়। পরে সে বাচ্চাদের পাওয়া যাচ্ছে না বলে দাবি করেন। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজির একপর্যায়ে ডোবা থেকে জমজ বাচ্চা দুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদে সুলতানা ইয়াসমিন জমজ বাচ্চাদের ডোবার পানিতে ফেলে দেয়ার কথা স্বীকার করেন।

এ ঘটনায় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, সুলতানা ইয়াসমিন তার স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েন। তিনি নিজ সন্তানদের ডোবায় ফেলে দেয়ার বিষয়টি স্বীকারও করেছেন। এ ঘটনায় কেশবপুর থানায় মামলা হয়েছে।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply