মুরাদ পাননি, পেলেন না মাহিও

|

আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তদের তালিকায় শেষ পর্যন্ত বেশ চমকই রইল। কেউ নতুন যুক্ত হয়ে জন্ম দিলেন আলোচনার। কেউবা বাদ পড়ে। সে তালিকায় বেশ জোরেসোরেই এলো ডা. মুরাদ হাসানের নাম।

রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচনে জামালপুর-৪ আসনে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন পাননি বিতর্কিত এই সংসদ সদস্য। তিনি মনোনয়ন ফরম কিনেছিলেন। কিন্তু তাকে বেছে নেয়নি দল। এ আসনে নৌকার মাঝি মাহবুবুর রহমান হেলাল।

২০২১ সালে চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে একটি ফোনালাপ ফাঁস হয় সে সময় তথ্যপ্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা ডা. মুরাদের। এরপর সারাদেশে তা আলোচনার জন্ম নেয়। সরকারের দায়িত্বশীল একজন ব্যক্তি কোনো নারীর সাথে এতটা অশালীন কথা বলায় তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। পরবর্তীতে মন্ত্রীত্ব থেকে সরিয়ে দেয়া হয় মুরাদকে। দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালেও ছিলেন তিনি। সম্প্রতি তাকে দেখা গেছে কিছু দলীয় কর্মকাণ্ডে।

ডা. মুরাদের মতো দলীয় মনোনয়ন পাননি নায়িকা মাহিও। তিনি নৌকা মার্কা নিয়ে ভোট করতে চেয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে। সেখানে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে জিয়াউর রহমানকে।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply