নিখোঁজের চারদিন পর রাজধানীতে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

|

রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে নিখোঁজের চার দিন পর তৌহিদুল ইসলাম নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের কাছে দাবি করা মুক্তিপণের ৩০ লাখ টাকা না পেয়ে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুয়েল রানা (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ নভেম্বর) ভাটারা থানা এলাকার একটি কাশবন থেকে তৌহিদুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ২৩ নভেম্বর থেকে নিখোঁজ ছিল তৌহিদুল।

পুলিশ জানায়, শনিবার (২৫ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৪টার দিকে দিনাজপুরের কাহারোল থানাধীন গাসারিয়া এলাকায় সন্দেহভাজন আসামি জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, গত ২৩ নভেম্বর রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ভিকটিম তৌহিদুলকে টাকা আদায়ের জন্য কৌশলে ডেকে আনে জুয়েল। পাওনা ১০ লাখ টাকা ফেরত পেতে তৌহিদুলকে চাপ দিলে জুয়েলকে ছুরিকাঘাত করে তৌহিদ। পরে সেই ছুরি কেড়ে নিয়ে তৌহিদুলকে পালটা আঘাত করলে তার মৃত্যু হয়। হত্যার পর লাশ ভাটারা থানা এলাকার একটি কাশবনে ফেলে রেখে পালিয়ে যায়। জুয়েল রানা একটি প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ডের চাকরি করেন বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, তৌহিদুল ইসলাম স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়তো। ২৩ নভেম্বর রাত ৯টার দিকে তৌহিদুল বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে যায়। দীর্ঘক্ষণ বাসায় ফিরে না আসায় তার মোবাইল ফোনে কল করলে নম্বর বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যায়নি।

পরে রাত সাড়ে ১১টার দিকে তৌহিদুলের মোবাইল ফোন থেকে তার মাকে ফোন করে অজ্ঞাতনামা এক ব্যক্তি জানান, তৌহিদুল তাদের কাছে আছে। তাকে পেতে হলে ২ ঘণ্টার মধ্যে ৩০ লাখ টাকা দিতে হবে এবং দাবিকৃত টাকা না দিলে তৌহিদুলকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে ভাটারা থানায় একটি অভিযোগ দায়ের করেন তারা।

/এএস /এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply