নৌকা না পেলেও ভোট করবেন মাহি

|

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন না পেলেও রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটে লড়বেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সোমবার (২৭ নভেম্বর) মনোনয়নপত্র তোলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মাহি নিজেই।

দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে তার মনোনয়নপত্র তোলা হয়েছে। সেখানে জাতীয় পরিচয়পত্র অনুসারে প্রার্থী হিসেবে মাহির নাম লেখা হয়েছে শারমিন আক্তার নিপা।

মাহিয়া মাহি জানান, মনোনয়ন না পাওয়ায় তার মনে কোনো কষ্ট নেই। যারা বছরের পর বছর রাজনীতি করছেন, তারাই মনোনয়ন পাবার যোগ্য। দল যাকে যোগ্য মনে করেছে তাকেই মনোনয়ন দিয়েছে। তাই তিনি স্বতন্ত্রভাবেই নির্বাচনে যাচ্ছেন। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করাটাও তার দায়িত্ব। প্রার্থী বেশি হলে ভোটাররা ভোটকেন্দ্রে আসবে বলেও মনে করেন তিনি। নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতেই তার এই সিদ্ধান্ত।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাহি। অপরদিকে, রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। ২০০৮ সাল থেকেই এই আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply