অন্য মেয়ের দিকে তাকানোয় প্রেমিকের চোখে সুঁই ফোটালেন প্রেমিকা

|

প্রতীকী ছবি: সংগৃহীত

প্রথমে শুরু হয় তর্ক, এরপর কথা কাটাকাটি। একপর্যায়ে ভয়াবহ এক কাণ্ড করে বসলেন প্রেমিকা। প্রেমিকের চোখে সুঁই ফুটিয়ে জখম করলেন। স্থানীয় সময় শনিবার (২৫ নভেম্বর) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি-ডেড কাউন্টিতে ঘটে এমন ঘটনা।

ফক্সনিউজসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, অন্য নারীর দিকে তাকানো নিয়ে প্রেমিকের সঙ্গে বচসা হয় সানড্রা জিমেনেজের। ঝগড়ার একপর্যায়ে জিমেনেজ তার প্রেমিকের চোখে ইনজেকশনের সুঁই ঢুকিয়ে দেন। সুঁই দুটি আনা হয়েছিল কুকুরের জলাতঙ্ক চিকিৎসার জন্য।

মিয়ামি-ডেড পুলিশ বিভাগের হলফনামা অনুসারে, সানড্রা জিমেনেজকে ক্ষতি সাধনের উদ্দেশ্যের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। একটি শেয়ার করা বাসায় থাকতেন ৪৪ বছর বয়সী এই নারী।

ভুক্তভোগী ব্যক্তি জানান, তার সঙ্গে আট বছর ধরে প্রেম চলছিল জিমেনেজের। দুজনার মধ্যে ঝগড়া চলছিল অন্য নারীর দিকে তাকানো নিয়ে। এরপর সোফায় শুয়ে থাকার সময় তার ওপর সুঁই নিয়ে ঝাঁপিয়ে পড়েন অভিযুক্ত ওই নারী।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, চোখে আঘাত পাওয়ার পর ভুক্তভোগী ব্যক্তি ৯১১-এ ফোন দিয়ে পুলিশের শরণাপন্ন হন। এসময় জিমেনেজ নিজের বাসায় পালিয়ে যান। সেখান থেকে পুলিশ তাকে আটক করে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply