কাঁদলেন এমপি, কাঁদালেন নেতাকর্মীদের

|

নৌকার টিকিট না পেয়ে নিজ এলাকায় ফিরে বক্তৃতা দেয়ার সময় জনসম্মুখে কেঁদেছেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। এ সময় তার সামনে থাকা নেতাকর্মীদেরকেও চিৎকার করে কাঁদতে দেখা গেছে।

মনোনয়ন না পেয়ে রাজধানী থেকে বুধবার (২৯ নভেম্বর) নিজ এলাকায় ফেরেন আয়েন উদ্দিন। এ সময় তাকে জড়িয়ে ধরে নেতাকর্মীরা। পরে তাদের উদ্দেশে ভাষণ দেন এমপি আয়েন। এ সময় কান্নাকাটি করতে থাকেন নেতাকর্মীরা। কাঁদেন আয়েন উদ্দিন নিজেও।

আয়েন উদ্দিন বলেন, আমি নৌকার টিকিট পাই নাই। তারপরেও আপনারা আমার কাছে এসেছেন। এই ঋণ আমি শোধ করতে পারবো না। আমি এই পবা-মোহনপুরের মাটির সন্তান। ১০ বছর ধরে আমি এমপি আছি। এর মধ্যে আমি কাউকে কষ্ট দেই নাই। আমার ভুলত্রুটি হতে পারে , সেগুলো ক্ষমা করে দিবেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, আমি এতদিন আপনাদের পাশে ছিলাম, সামনেও থাকব। আজকে হয়তবা আমি নৌকার টিকিট পাই নাই, আমার চেম্বার ভাঙা হয়েছে। আমাকে নিয়ে বিভিন্ন বক্তব্যে কটূক্তি করা হয়েছে।

এর আগে গত ২৭ নভেম্বর দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে ফেসবুক অ্যাকাউন্টে দেয়া এক ভিডিও বার্তায় কেঁদেছিলেন রাজশাহী-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য এনামুল হকও।

প্রসঙ্গত, আসন্ন নির্বাচনে রাজশাহীর ৬টি আসনের মধ্যে চারটিতেই এবার এমপি প্রার্থী বদল করেছে আওয়ামী লীগ। রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়েছেন গত দুইবারের এমপি আয়েন উদ্দিন। তাকে বাদ দিয়ে ২০২৪ সালের নির্বাচনের জন্য প্রথমবারের মতো মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি এর আগে কোনো নির্বাচনে অংশগ্রহণ করেননি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply