খাগড়াছড়িতে যাত্রীবাহী বাসসহ একাধিক যানবাহনে ভাঙচুর, আহত ১০

|

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় যাত্রীবাহী বাস, সিএনজি, পিকআপ, প্রাইভেটকার ও পণ্যবাহী ট্রাক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এক নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার যৌথ খামার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

ভাঙচুরের শিকার গাড়ির চালকরা জানায়, চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি যাওয়ার সময় বাইল্যাছড়ি যৌথ খামার এলাকায় প্রায় ৫০-৬০ জনের একটি দল হঠাৎ করে দৌড়ে এসে গাড়ির গতিরোধ করে। এ সময় তারা লাঠি ও ইটপাটকেল ছুড়ে ভাংচুর শুরু করে। একইসাথে একটি গাড়িতে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় তিন থেকে ককটেল বিস্ফোরণ ঘটালে যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় আহতদের মধ্যে এক নারী যাত্রীও রয়েছে। তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়াও অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

ঘটনার খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে জোর তৎপরতা চালায় পুলিশ। সড়কের বিভিন্নস্থানে বাড়তি পুলিশ মোতায়েন করে। পুলিশি পাহারায় আটকে পড়া গাড়িগুলোকে গন্তব্যে নিয়ে যাওয়া হয়েছে জানা গেছে পুলিশ সূত্রে।

এদিকে ঘটনার বিষয়ে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও কল এড়িয়ে গেছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply