ওনানার ভুলে খাদের কিনারে ইউনাইটেড

|

দুই দু’বার এগিয়ে থেকেও টার্কিশ ক্লাব গালাতাসারেইয়ের সঙ্গে ড্র করে খাদের কিনারায় ম্যানচেস্টার ইউনাইটেড। গোলকিপার আন্দ্রে ওনানার ভুলে শেষ পর্যন্ত ৩-৩ গোলের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় ইংলিশ ক্লাবটিকে। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে মোট ১৪ গোল হজম করেছে তারা।

চ্যাম্পিয়ন্স লিগের ‘এ’ গ্রুপের ম্যাচে গালাতাসারেইর মাঠে খেলতে নামে ইউনাইটেড। নকআউট পর্ব নিশ্চিত করতে এই ম্যাচে ম্যানইউর জয় খুব প্রয়োজন ছিলো। শুরুটাও হয় ভালো। ১১ মিনিটে আর্জেন্টাইন আলেহান্দ্রো গারনাচো আর ১৮ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের গোলে ২-০’র লিড পায় ম্যানইউ। তবে ২৯ মিনিটে হাকিম জিয়েশ এক গোল শোধ করলে ম্যাচে ফিরে আসে গালাতাসারেই।

বিরতির পর ৫৫ মিনিটে স্কোর লাইন ৩-১ করেন ম্যানইউ মিডফিল্ডার ম্যাকটমিনে। কিন্তু ৬২ মিনিটে গালাতাসারেইর হয়ে দ্বিতীয় গোল করেন জিয়েশ। বল নাগালেই ছিল ম্যানইউ গোলকিপার ওনানার। কিন্তু নিয়ন্ত্রণে নিতে গিয়ে উল্টো নিজের জালেই বল পাঠিয়ে দেন তিনি। ৭১ মিনিটে চেলসি থেকে ধারে গালাতাসারাইয়ে আসা মরক্কোন এই উইঙ্গারের অ্যাসিস্টে কেরেম আরতুরকোগলু আরও এক গোল করলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

৪ পয়েন্ট নিয়ে তলানিতে ব্রুনো ফার্নান্দেজরা। শেষ ম্যাচে জয় পেলে তখন দ্বিতীয় রাউন্ডে যাওয়ার স্বপ্ন দেখতে পারে তারা। কিন্তু রেড ডেভিলদের শেষ প্রতিপক্ষ কিন্তু বায়ার্ন মিউনিখ! কোপেনহেগেনের সাথে গোলশূন্য ড্র করলেও ১৩ পয়েন্ট নিয়ে শীষে আছে বায়ার্ন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply