হবিগঞ্জে মনোনয়নপত্র দাখিলের সময় ছাত্রলীগের দু’গ্রুপের হট্টগোল, আহত ১০

|

হবিগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মনোনয়পত্র দাখিলে সমবেত হওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকে হবিগঞ্জের নবীগঞ্জ শহরে দফায় দফায় এ ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। 

পুলিশ জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. মুশফিক হুসেন চৌধুরীর মনোনয়ন দাখিল উপলক্ষ্যে নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকায় মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে সকাল থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জড়ো হতে থাকে।

এ সময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাজিমউদ্দৌলা চৌধুরীর নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ সভাস্থলে আসলে আরেক গ্রুপের ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেলের কর্মীদের সাথে ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

এ সময় ইটপাটকেল নিক্ষেপ ছাড়াও দেশীয় বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এছাড়াও একটি দোকান ভাংচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় বলে জানিয়েছে পুলিশ।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply