প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর ক্ষেপলেন বিএনপির বহিষ্কৃত আখতারুজ্জামান রঞ্জন

|

স্টাফ করেসপনডেন্ট, কিশোরগঞ্জ:

বিএনপির বহিষ্কৃত নেতা কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্রপ্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়ন বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ তার মনোনয়ন বাতিল করেন। তবে এ বিষয়ে প্রশ্ন করলে এক পর্যায়ে সাংবাদিকদের ওপর রেগে যান আখতারুজ্জামান রঞ্জন।

এনিয়ে জেলা প্রশাসক জানান, হলফনামায় মামলার তথ্য ও ব্যাংক ঋণের তথ্য গোপন করায় আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষের সামনের বারান্দায় গণমাধ্যম কর্মীরা আখতারুজ্জামান রঞ্জনের কাছে এ বিষয়ে জানতে চান। এসময় মনোনয়নপত্র বাতিল হওয়া নিয়ে আপিল করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আপিল করব কিনা সেটা দলের সিদ্ধান্ত। দল যদি বলে করবো। আমি বিএনপি করি, বিএনপি করতাম, সারা জীবন বিএনপি করবো।

তবে বিএনপি থেকে মনোনয়ন না তুলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন তুলেছেন, এমন প্রশ্নে রেগে যান এই বিএনপি নেতা। তিনি বলেন, আপনি কে বলার আমি বিএনপির প্রার্থী কিনা? আমি প্রার্থিতা করেছি দলের সঙ্গে প্রতিবাদ করে। এখন যদি দল বলে করো না…।

মনোনয়নপত্র বাতিলের পেছনে কোনো ষড়যন্ত্র বা অন্য কোনো কারণ দেখছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমার কাগজপত্র বৈধ না এখানে ষড়যন্ত্রের কী আছে? গত পাঁচ বছর পর্যন্ত আমার নামে কোনো মামলা-মোকদ্দমা নেই। নির্বাচনীয় আইনের মধ্যে লেখা আছে পাঁচ বছরেরটা দরকার। এর বাইরেরটা তো লেখার দরকার নেই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply