হার্ট অ্যাটাক নয়, লিভার জটিলতায় হাসপাতালে সিআইডি অভিনেতা দিনেশ; জানালেন দয়া

|

হার্ট অ্যাটাক নয়, লিভার জটিলতায় হাসপাতালের ভেন্টিলেটরে আছেন সিআইডির ‘ফ্রেডরিক্স’ চরিত্রে অভিনয় করা খ্যাতনামা অভিনেতা দিনেশ ফাডনিশ। হৃদরোগে আক্রান্তের খবর উড়িয়ে দিয়ে সোমবার (৪ ডিসেম্বর) তার অসুস্থতার এ বিষয়টি নিশ্চিত করেছেন তার সহ-অভিনেতা দয়ানন্দ শেট্টি।

এর আগে গত শনিবার কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে ভেন্টিলেটরে দিনেশ। এ সময় ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করেন।

তবে দিনেশের শারীরিক অবস্থার আপডেট দিয়েছেন দয়া। ভারতের গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, দিনেশ হাসপাতালে ভর্তি আছেন এবং চিকিৎসকরা তাকে ভেন্টিলেটরে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। ওর হার্ট অ্যাটাক হয়নি, লিভার জটিলতার জন্য ওর চিকিৎসা চলছে। তবে গত দুই দিনেও তার শারীরিক অবস্থার তেমন কোন উন্নতি হয়নি বলেও জানান তিনি। তার দ্রুত সুস্থতা কামনা করে দিনেশের বিষয়ে আর কোনো মন্তব্য করেনি দয়ানন্দ।

প্রসঙ্গত, ভারতের সিআইডি শো দিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন দিনেশ। ১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত সিআইডি-তে ফ্রেডি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার চরিত্রটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ৯০এর দশক থেকে ২০০০ সাল পর্যন্ত টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শোগুলির মধ্যে একটি ছিল সিআইডি। এটি শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটা টেলিভিশনের প্রথম অপরাধ ভিত্তিক শোগুলোর মধ্যে একটা।

/এমএইচ

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply