হারানো মোবাইল উদ্ধারে তৎপরতা বাড়ানোর নির্দেশ

|

হারানো মোবাইল ফোন উদ্ধারে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের তৎপরতা বাড়াতে নির্দেশ দেয়া হয়েছে। এ নির্দেশনা দেন পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) পুলিশ সদর দফতরে অনুষ্ঠিত অক্টোবর (২০২৩) মাসের অপরাধ পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চুয়াল সভায় এ নির্দেশনা দেন তিনি।

সভায় অক্টোবর মাসে দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যেমন- ডাকাতি, দস্যুতা, চুরি, সিঁধেল চুরি, খুন, অপমৃত্যু, সড়ক দুর্ঘটনা, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি মামলা সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।

হারানো মোবাইল ফোন উদ্ধার করে ফিরিয়ে দেয়া হচ্ছে মালিকদের। ছবি: মো. মহসীনের ফেসবুক পেজ

হারানো ফোনসেট উদ্ধারের পাশাপাশি চোরাই মোবাইল ফোন বিক্রির স্থানে অভিযান পরিচালনার নির্দেশ দেন আতিকুল ইসলাম। মোবাইল ফোন ছিনতাই, চুরি প্রতিরোধে টহল জোরদারের কথাও বলেন। কিশোর অপরাধ দমনের ওপরও গুরুত্বারোপ করেন তিনি।

সভায় অংশগ্রহণ করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপারগণ। আর পুলিশ হেডকোয়ার্টার্স প্রান্তে ডিআইজি (অপারেশনস) মোঃ আনোয়ার হোসেন, ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply