ঢাকা টেস্টে থাকছেন তামিম, তবে…

|

ছবি: সংগৃহীত

২ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচে আগামীকাল মিরপুরে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ২য় টেস্টের প্রথম দিনেই দেখা যাবে দেশসেরা ওপেনার তামিম ইকবালকে। জাতীয় দলের বাইরে থাকা তামিম কাল দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ধারাভাষ্য কক্ষে উপস্থিত হবেন মাইক্রোফোন হাতে ম্যাচ বিবরণী দিতে। লাঞ্চ বিরতির পর মূলত তামিম ইকবালের কণ্ঠ শোনা যাবে টিভি পর্দায়।

এই বিষয়টি তামিম নিজেই ফেসবুক পেজে নিশ্চিত করেছেন। তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন, আগামীকাল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলের ছোট অংশ থাকব। আমার প্রথম আন্তর্জাতিক ম্যাচ!

দুপুর ১২-৪০ মিনিট থেকে ১-১০ এবং ১-৪০ মিনিট থেকে ২-১০ মিনিটের স্লটে ধারাভাষ্যে থাকবেন বলেও নিশ্চিত করেন তামিম। তিনি যোগ করেন, ধারাভাষ্যের অভিজ্ঞতা আবারও নিতে মুখিয়ে আছি!

অবশ্য ধারাভাষ্যে এবারই প্রথম নন তামিম। এর আগে ২০২২ বিপিএলে ধারাভাষ্য দিতে এসেছিলেন তামিম। সেবার তার দল মিনিস্টার ঢাকা প্লে অফের আগেই বাদ পড়েছিল। ফলে প্লে অফের ম্যাচে তামিমকে ধারাভাষ্য দিতে দেখা যায়।

সিলেটে ইতিহাস গড়া জয়ের পর এবার টাইগারদের সামনে ঢাকা টেস্ট। মিরপুর শের-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯ টায়।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply