ভাত খেয়ে ফিরলেন শাহজাহান ওমরও

|

সাইবার বুলিংয়ের অভিযোগ জানাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গিয়ে ডিবি প্রধান হারুন অর রশিদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন দ্বাদশ জাতীয় নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নৌকার প্রার্থী অ্যাড. শাহজাহান ওমর।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ডিবি কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন তিনি। এরপর ডিবি প্রধানের সঙ্গে দুপুরের খাবার খান বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া এই নেতা। খাবার খেয়ে তাকে বেশ খোশমেজাজে দেখা যায়।

এর আগে এদিন সকালে প্রধান বিচারপতির সাথে দেখা করতে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে যান বিএনপি থেকে বহিষ্কৃত এই নেতা। তবে বিএনপিপন্থী আইনজীবীদের তোপের মুখে দেখা করতে পারেননি তার সাথে।

আরও পড়ুন: ডিবিতে সাইবার বুলিংয়ের অভিযোগ শাহজাহান ওমরের

পরে সেখান থেকে বের হয়ে ডিবি কার্যালয়ে যান তিনি। সেখানে গিয়ে জানান, সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন এই রাজনীতিক। সেই সাথে ভবিষ্যতে আর কোনোদিন বিএনপিতে ফিরবেন না বলেও এ সময় গণমাধ্যমকে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের দিন প্রধান বিচাপতির বাসভবন ও পুলিশের ওপর হামলার ঘটনায় ৪ নভেম্বর গ্রেফতার হয়েছিলেন তিনি। এরপরে ৪ দিনের রিমান্ড শেষে ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠায় আদালত। এরপর ২৯ নভেম্বর তার জামিন মঞ্জুর হলে ওইদিনই সন্ধ্যায় কাশিমপুর কারাগার থেকে তাকে মুক্তি দেয়া হয়।

জামিন পেয়ে পরেরদিনই আওয়ামী লীগে যোগ দেন তিনি। নৌকার প্রার্থী হতে জমা দেন মনোনয়ন। পরবর্তীতে ওই আসনের মনোনীত প্রার্থী বজলুল হক হারুনকে বাদ দিয়ে শাহজাহান ওমরকে চূড়ান্ত মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply