চার দশক পূর্তিতে বিশেষ চমক আনছে ‘ওয়ারফেজ’

|

ছবি: ফেসবুক।

বাংলাদেশের ব্যান্ড মিউজিক যারা ভালোবাসেন তাদের কাছে অত্যন্ত জনপ্রিয় নাম ওয়ারফেজ। আগামী বছরের ৬ জুন ৪০ বছরে পা রাখবে জনপ্রিয় এই সঙ্গীত দল। নিজেদের চার দশকে পদার্পণ উপলক্ষ্যে ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ পরিকল্পনা নিয়ে কাজ করছে ব্যান্ড দলটি।

ব্যান্ডটির কিংবদন্তি ড্রামার শেখ মনিরুল আলম টিপু ও লিড ভোকালিস্ট পলাশ নূর যমুনা টেলিভিশনকে জানিয়েছেন তাদের পরিকল্পনার কথা।

এ ব্যাপারে মনিরুল আলম টিপু বলেন, ইতোমধ্যে পথচলা-২ অ্যালবামের কাজ শুরু হয়েছে। চলতি মাসেই রিলিজ হতে পারে আরও একটি গান। পলাশ নূরকে নিয়ে কোনো অ্যালবাম রিলিজ করা হয়নি। তাকে নিয়েও পরিকল্পনার কথা জানান টিপু। নিজেদের ৪০ বছর পূর্তিতে ভক্তদের জন্য বিশেষ প্রস্তুতির কথাও জানান তিনি। সমসাময়িক বিষয়গুলো মাথায় রেখেই গান বানানোর আশাবাদও ব্যক্ত করেন তিনি।

ওয়ারফেজের প্রতিটি গান একেকটি থিমের উপর নির্মিত উল্লেখ করে লিড ভোকালিস্ট পলাশ নূর বলেন, চমক আসছে পরের অ্যালবামে। নিজের ভেতরের প্রতিভাগুলো আরও ভালোভাবে উপলব্ধি করতে পারছি। ওয়ারফেজের মাধ্যমে নিজেকে নতুন করে আবিষ্কার করছেন বলেও জানান তিনি।

ওয়ারফেজের লাইন-আপ নিয়ে জানতে চাইলে টিপু বলেন, ২০১৬ সাল থেকে একই লাইনআপ নিয়ে কাজ করছি। একসাথেই নিজেদের এগিয়ে নিয়ে যেতে চাই।

১৯৮৪ সালের ৬ জুন নিজেদের পথচলা শুরু করে ওয়ারফেজ। মুক্তির পর থেকে বসে আছি, একটি ছেলে, তোমাকে পূর্ণতা, সত্য, না, রূপকথা, প্রতীক্ষা’র মতো জনপ্রিয় গান উপহার গিয়ে আসছে হ্যাভি মেটাল ঘরনার এই ব্যান্ডটি। ওয়ারফেজের লিড গিটারিস্ট হিসেবে আছেন, ইব্রাহীম আহমেদ কমল ও সৌমেন দাস, ড্রামার শেখ মনিরুল আলম টিপু, কিবোর্ডে আছেন সামস মনসুর, বেস গিটারিস্ট নাঈম হক রজার ও সামির হাফিজ, এবং ভোকালিস্ট পলাশ নূর।

এএস/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply