ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদ কি পাকা? মিললো বড় ইঙ্গিত

|

বচ্চন পরিবারের ফাটল এখন দৃশ্যমান। ঐশ্বরিয়া বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্কের দূরত্ব এখন বলিউডের টক অব দ্য টাউন। এতদিন এ নিয়ে নিশ্চিত কোনো তথ্য মেলেনি। তবে এবার বিষয়টি অনেকটাই স্পষ্ট হয়েছে ভক্তদের সামনে। খবর আনন্দবাজার পত্রিকার।

বেশ কিছুদিন ধরেই শোনা গিয়েছিল, বচ্চন পরিবার থেকে আলাদা হয়েছেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদা থাকছেন এই বিশ্ব সুন্দরী। বেশ কিছু পারিবারিক অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। ফলে দাম্পত্য কলহের ব্যাপারটি মোটামুটি স্পষ্ট হয়ে উঠেছিল ভক্তদের সামনে। এরই মধ্যে মিললো আরেক ইঙ্গিত।

তথাকথিত স্টার কিডসদের নিয়ে নির্মিত ছবি ‘আর্চিজ’ এ অভিনয় করেছেন অভিষেক বচ্চনের ভাগ্নে অগস্ত্য নন্দ। তাই সম্প্রতি ছবিটির প্রিমিয়ারে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বরিয়া। সেখানেই দেখা গেল, অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। বিয়ের পর থেকে কখনও এই আংটি ছাড়া দেখা যায়নি অভিনেত্রীকে। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। তবে এ বার হঠাৎ কী হলো ঐশ্বর্যার?

যদিও সম্প্রতি, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও। মুম্বইয়ে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের স্মৃতির। ফলে বিচ্ছেদের জল যে অনেকদূর গড়ালো, তার আভাস পাওয়া যাচ্ছে স্পষ্ট। অবশ্য এ নিয়ে যথারীতি মুখ খোলেনি বচ্চন পরিবারের কেউই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply