বিচারককে জুতা নিক্ষেপ: মুক্তি পেলেন পঞ্চগড়ের সেই তরুণী

|

পঞ্চগড় করেসপনডেন্ট:

পঞ্চগড়ে এজলাসে বিচারককে জুতা নিক্ষেপকারী সেই তরুণীকে মুক্তি দিয়েছেন আদালত। সোমবার (১১ ডিসেম্বর) প্রায় ৭ ঘণ্টা আটক রাখার পর মিনারা আক্তার নামের ওই তরুণীকে জামিনে মুক্তি দেন একই আদালতের বিচারক। পঞ্চগড় জেলা জজ আদালত পুলিশের পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, একইদিন দুপুরে পঞ্চগড়ের আমলী আদালত-১ এর বিচারককে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেন মিনারা আক্তার। একটি মামলায় আসামীদের জামিন দেয়ায় তিনি ক্ষুব্ধ হয়ে এমন কাণ্ড ঘটান বলে জানা গেছে।

আরও পড়ুন: এজলাসে বিচারককে জুতা নিক্ষেপ

আদালত সূত্রে জানা যায়, ঘটনার পর মিনারা আক্তারকে আদালতে পুলিশি হেফাযতে রাখা হয়। পরে তার বিরুদ্ধে একটি সিআর (নালিশি) মামলা দায়ের করা হয়। সন্ধ্যায় এক আইনজীবী ৫ হাজার টাকার বেল্ড বন্ডের মাধ্যমে নিজ জিম্মায় জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করে তাকে মুক্তি দেন।

আইনজীবী মেজবা ওয়ানুল করিম বসুনিয়া বলেন, ঘটনার পর তার বিরুদ্ধে তাজুল ইসলাম নামে এক কর্মচারী বাদী হয়ে সিআর মামলা দায়ের করেছেন। ৫ হাজার টাকার বেল্ড বন্ডের মাধ্যমে তাকে জামিন দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর মিনারা আক্তার বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় উল্লেখ করেন, তার বাবা ইয়াকুব আলীকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। সোমবার মামলার ১৯ আসামির মধ্যে ১৬ জন আদালতে জামিন আবেদন করলে আদালত প্রত্যেকের জামিন মঞ্জুর করেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply