পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল নারীর

|

পঞ্চগড় করেসপনডেন্ট:

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় দোকান থেকে ফেরার সময় ট্রাক্টরের ধাক্কায় মনজেনা বেগম (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে মো. মুন্না।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কের তিস্তার হাটে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনজেনা বেগম দেবীগঞ্জ সদর ইউনিয়নের দহলা খাগড়াবাড়ি এলাকার হাজীপাড়া গ্রামের শেখ ফরিদের স্ত্রী। 

স্থানীয়রা জানায়, মনজেনা বেগমের স্বামী মঙ্গলবার দুপুরে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে কিছু টাকা পাঠায়। পরে বিকেলে তিস্তার হাটের একটি দোকান থেকে টাকা উত্তোলনের পর বাড়িতে ফেরার পথে একটি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মনজেনা। এ সময় তার ছেলে মুন্না সড়কে পড়ে গিয়ে আহত হয়। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইট বোঝাই ট্রাক্টরটিকে জব্দ করে। তবে চালক পালিয়ে যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারে অভিযোগ না থাকলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply