স্বামীর বিরুদ্ধে বাবার করা মামলা প্রত্যাহারের দাবিতে মেয়ের সংবাদ সম্মেলন

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে স্বামীর নামে করা মামলা প্রত্যাহারে দা‌বিতে বাবার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক গৃহবধূ। দাবি করেন, স্বামীর বিরুদ্ধে করা মামলা মিথ্যা ও হয়রা‌নিমূলক। এটা বড় ধর‌নের একটা চক্রান্ত। এর প্রতিকার হওয়া উচিত।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় রাজবাড়ী সদর উপজেলার আলীপুরের কোমড়পাড়া তার স্বামীর বাড়ীতে তি‌নি এ সংবাদ সম্মেলন করেন।

উর্মি খাতুন রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের জগতপুর গ্রামের বাসিন্দা ওসমান হাওলাদারের কন্যা। এছাড়াও তিনি আলীপুর ইউনিয়নের কোমরপাড়ার আব্দুল্লাহ আল মামুনের স্ত্রী।

লিখিত বক্তব্যে তি‌নি বলেন, স্বামী, শিশু বাচ্চা ও শ্বশুর বাড়ীর লোকজন নিয়ে তিনি ভালো আছেন। ২০২২ সালে প‌রিবারের সবার সম্ম‌তিতে আব্দুল্লাহ আল মামুনের সাথে তার বিয়ে হয়। বর্তমানে এই দম্পতির ৭ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু তার বাবা একটি কুচক্রি মহলের ষড়যন্ত্রে তার স্বামীর নামে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। একইসাথে কে বা কারা তাকে ভয়ভী‌তিও দেখাচ্ছে। তিনি মিথ্যা এই হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। 

গৃহবধু উর্মি খাতুনের স্বামী আব্দুল্লাহ আল মামুন বলেন, তার শ্বশুর তাদের সম্পত্তি লিখে নেয়ার পায়তারা করছেন। রাজি না হওয়ায় ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। এছাড়া তি‌নি যেন কোন প্রকার আইনের আশ্রয় না নেন, সেই হুম‌কিও দিয়েছেন।

সাংবা‌দিক সম্মেল‌নে উর্মি খাতুনের স্বামী ছাড়াও তার শ্বশুর অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য হাসান আহম্মদ উপস্থিত ছিলেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply