মাগুরায় নেতাকর্মীদের মধ্যমণি সাকিব, অংশ নিলেন বিজয় দিবসের আয়োজনে

|

মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাগুরার নোমানী ময়দান শহীদ বেদীতে ফুল দিয়ে স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন সাকিব আল হাসান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের (সদর ও শ্রীপুর) আওয়ামী লীগের নৌকার প্রার্থী তিনি।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টায় মাগুরা শহরের নোমানী ময়দানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী ড. বিরেন শিকদার ও দলীয় নেতাকর্মীরা।

এদিন শ্রদ্ধা নিবেদন শেষে ভক্তদের সঙ্গে সেলফিতে অংশ নেন সাকিব। এছাড়া বিজয় দিবস উপলক্ষ্যে সকাল থেকেই জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ফুলের ডালা নিয়ে উপস্থিত হন শহীদ বেদিতে।

এর আগে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়। এছাড়া দিনের কর্মসূচির মধ্যে ছিল বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, প্রামাণ্য চিত্র প্রদর্শণী, প্রীতি ফুটবল ম্যাচ, আলোচনা ও দোয়া মাহফিল।

এর আগে বিশ্বকাপ চলাকালীন শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিং করার সময়ে বাঁ-হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। তবে নৌকার টিকেট পেয়ে জন্মস্থান মাগুরায় ব্যান্ডেজ পরা আঙুল নিয়েই নির্বাচনী কার্যক্রমে দেখা গেছে সাকিবকে।

গত ৫ ডিসেম্বর নির্বাচনী কার্যক্রম শেষে ঢাকা ফেরেন সাকিব। এরপরেই আঙুলের চিকিৎসার জন্য পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। সেখান থেকে ফিরে সোজা নিজের জন্মভূমিতে গিয়ে বিজয় দিবসের উদযাপনে অংশগ্রহণ করলেন দেশসেরা এই ক্রিকেটার।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply