ফাইনালের শুভকামনায় যুবাদের উদ্দেশে যা বললেন মুশফিক-শান্ত-মিরাজরা

|

ছবি: বিসিবি

দুবাইয়ে আইসিসি একাডেমি মাঠে ভারতকে হারিয়ে যুব এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আসরে আরব আমিরাত ও জাপানের পর শ্রীলঙ্কার বিপক্ষে দাপুটে জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে ওঠে আশিকুর-রাব্বি-আরিফুলরা। সেমিফাইনালে ভারতকেও উড়িয়ে দিয়ে দ্বিতীয়বারের মতো ফাইনালে জায়গা করে নেয় টাইগার যুবারা।

বাংলাদেশ যুবাদের এমন দাপুটে জয়ে মুগ্ধ সিনিয়র টাইগাররা। নিউজিল্যান্ড সফরে থাকা জাতীয় দলের ক্রিকেটাররা যুবাদের জন্য শুভকামনা জানিয়েছেন।

শনিবার (১৬ ডিসেম্বর) বিসিবির ফেসবুক পেজে ২ মিনিট ৪৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, আফিফ, সৌম্য, বিজয়, তাওহীদ হৃদয়, শরীফুল, হাসান মাহমুদসহ নিউজিল্যান্ড সফরে থাকা জাতীয় দলের সব ক্রিকেটারদের একে একে শুভকামনা জানাতে দেখা যায়।

জুনিয়র টাইগারদের অনুপ্রেরণা জুগিয়ে মুশফিক বলেন, শুভকামনা সবাইকে। আশা করছি ফাইনালে তোমরাই জিতবে। এই জয় তোমাদেরই প্রাপ্য।

অভিনন্দন জানিয়ে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, তোমরা অনেক ভালো খেলেছো। গত কিছুদিন কঠোর পরিশ্রম করেছো। বাংলাদেশ দল ভালো অবস্থানে আছে। আর একটি ধাপ পেরুতে পারলেই দেশকে একটি ট্রফি উপহার দিতে পারবে। আশা করছি তোমরা ফাইনালে ভালো খেলা উপহার দেবে। শুভকামনা।

তাওহীদ হৃদয় বলেন, তোমাদের জন্য শুভকামনা। আমরা বিশ্বকাপ (যুব বিশ্বকাপ) জিতেছি, কিন্তু কখনোই এশিয়া কাপ জেতা হয়নি। আশা করছি তোমরা এবার এশিয়া কাপ জিতবে ইনশাআল্লাহ। লিটন দাস বলেন, ফাইনালের জন্য শুভকামনা।

মেহেদী মিরাজ বলেন, অভিনন্দন তরুণ টাইগার। তোমাদের জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আমরা এশিয়া চ্যাম্পিয়ন হয়েই ফিরবো। তোমরা যেভাবে সুন্দর ক্রিকেট খেলছো, আশা করছি এভাবেই শেষ করে আসবে।

আগামীকাল রোববার (১৭ ডিসেম্বর) দুবাইয়ে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে শিরোপা লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply