রূপালি পর্দায় ফিরছেন শাবনূর! সাথে আছেন মাহফুজ?

|

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর আবারও ফিরছেন সিনেমায়। শোনা যাচ্ছে, নন্দিত অভিনয়শিল্পী মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধেই কামব্যাক করছেন তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। সিনেমার নাম কী হবে, তা নিয়েও চলছে গুঞ্জন। শোনা যাচ্ছে, ‘মাতাল হাওয়া’ নামের ছবিতেই ফের দেখা যাবে শাবনূর-মাহফুজ জুটিকে। অবশ্য ছবির নাম এখনও ঠিক হয়নি বলে যমুনা টেলিভিশনকে জানিয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ।

অভিনেতা মাহফুজ জানান, শুধু প্রাথমিক আলোচনা হয়েছে, কোনো কিছু একেবারেই চূড়ান্ত হয়নি। সিনেমার নামও ঠিক হয়নি। সিনেমার নাম নিয়ে যেটি শোনা যাচ্ছে তা পুরোপুরি মিথ্যা বলেও দাবি করেন এই অভিনেতা। তিনি বলেন, কে বা কারা এগুলো ছড়াচ্ছে আমি ভেবে পাই না। ফাঁকা আওয়াজ দিয়ে কাজ করা আমি একদম পছন্দ করি না।

মাহফুজ আরও বলেন, যখন কোনো সিনেমা কিংবা ওয়েব ফিল্মের বিষয়ে চূড়ান্ত করি, তখনই কেবল নাম প্রকাশ করি। কিন্তু এখনও সেরকম কিছু হয়নি। শুধু আলোচনা হয়েছে, তাও একেবারে প্রাথমিক পর্যায়ে। এটা বলার মতো না!

উল্লেখ্য, মাহফুজ আহমেদ আট বছর পর সিনেমায় ফিরেছেন ‘প্রহেলিকা’ দিয়ে। প্রশংসাও কুড়িয়েছেন বেশ। সিনেমাটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। প্রহেলিকা দেশের সীমানা পেরিয়ে অস্ট্রেলিয়াতেও মুক্তি পায়। সেখানে মাহফুজ আহমেদ উপস্থিত হয়েছিলেন এবং শাবনূর অস্ট্রেলিয়ায় সিনেমাটি দেখে প্রশংসাও করেছেন। তখনই শোনা গিয়েছিল মাহফুজ ও শাবনূর একসঙ্গে সিনেমা করতে পারেন। পরবর্তীতে যমুনা টেলিভিশনের এক সাক্ষাৎকারে মাহফুজ আহমেদ জানিয়েছিলেনও এমনটা।

এদিকে আজ ১৭ ডিসেম্বর নন্দিত অভিনেত্রী শাবনূরের জন্মদিন। এ উপলক্ষ্যে তিন বছর পর দেশে ফিরেছেন তিনি। তার জন্মদিনে কি ইচ্ছে করেই এমন আলোচনার জন্ম দিচ্ছে কোনো চক্র? সেই প্রশ্ন কিন্তু থেকেই যায়! তবে সব কিছুর উত্তর জানা যাবে কয়েকদিন পরেই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply