দিনাজপুরের বিরামপুর রেল লাইনে দুর্বৃত্তের আগুন, আটক ১

|

হিলি করেসপনডেন্ট:

দিনাজপুরের বিরামপুরে রেললাইনে আগুন দিয়ে নাশকতার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হায়দার আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, মধ্যরাতে বিরামপুর রেল স্টেশন থেকে ১ কিলোমিটার দক্ষিণে রেললাইনের পাশে পড়ে থাকা একটি কংক্রিটের স্লিপার লাইনের ওপর এনে তাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

পরবর্তীতে, রেললাইন টহলে দায়িত্বরত আনসার সদস্যরা আগুন দেখেতে পেয়ে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি নিরাপদ দূরত্বে থামিয়ে দেন। আগুন নিভিয়ে ফেলার ৪০ মিনিট পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় কোন ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি। এর আগেও, গত ১৬ নভেম্বর রাতে একই কায়দায় রেললাইনের উপর আগুন দেয়ার ঘটনা ঘটেছিল। খবর পেয়ে বিরামপুর থানা পুলিশ, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের ওসি একেএম নূরুল ইসলাম বলেন, নাশকতার এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামি করে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply