ঢাকা-১: এলাকার উন্নয়নে লাঙ্গলে ভোট দেয়ার আহ্বান সালমা ইসলামের

|

সালমা ইসলাম। ফাইল ছবি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে জমে উঠেছে প্রচার-প্রচারণা। নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার ও গণসংযোগ করছেন এই আসনে লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। এলাকার উন্নয়নে ৭ জানুয়ারি লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন জাপার এ কো-চেয়ারম্যান।

বুধবার (২০ ডিসেম্বর) দিনের শুরুতে নবাবগঞ্জের বর্ধমান পাড়ায় নিজ রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন সালমা ইসলাম। এ সময় পোস্টার, লিফলেটসহ প্রচারের নানা উপকরণ দলের নেতাকর্মীদের মাঝে বুঝিয়ে দেয়া হয়।

নির্বাচন পরিচালনা নিয়ে ব্রিফিংয়ে এলাকাভিত্তিক ভোটারদের চাহিদা, সংকটসহ কোথায় ভোটের কী কী ফ্যাক্টর তা নিয়ে আলোচনা করেন সালমা ইসলাম। ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিতে করণীয় নিয়ে দিকনির্দেশনাও দেন তিনি।

গতকালও এলাকায় গণসংযোগ করেন সালমা ইসলাম। এ সময় ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া ও উৎসাহ দেখা যায়। ভোটারদের সাথে তাদের চাওয়া-পাওয়া, ভালো থাকার বিষয়ে কথা বলেন তিনি।

নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে সমস্যা সমাধান করার আশ্বাস দেন সালমা ইসলাম। সুখী-সমৃদ্ধ ও আধুনিক দোহার-নবাবগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে জয়লাভ করেন সালমা ইসলাম। এরপর মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন কিছুদিন।

/এএস/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply