নওগাঁয় কারাবন্দি বিএনপি নেতার মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁ জেলা কারাগারে বন্দি মতিবুল মন্ডল (৫৫) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মতিবুল জেলার পত্নীতলা উপজেলার নজিপুর এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে। তিনি নজিপুর পৌর বিএনপির ২ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

নওগাঁর জেল সুপার নজরুল ইসলাম বলেন, গত ২৭ নভেম্বর জেল হাজতে আসেন মতিবুল। মারপিট ও বিস্ফোরক মামলার আসামি ছিলেন তিনি। গত ১৪ ডিসেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে কারাগার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি।বুধবার সকালে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে সকাল ৮টা ৫৬ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মতিবুল আরটিআই (শ্বাসতন্ত্রের সংক্রমণ), হার্টের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। শারীরিকভাবে অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে। ইতোমধ্যে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারকে জানানো হয়েছে। তার পরিবারের লোকজন এসেছেন। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

পত্নীতলা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহিন রহমান বলেন, মিথ্যা মামলা দিয়ে গত ২৬ নভেম্বর নজিপুর পুরাতন বাজার থেকে তাকে আটক করে পুলিশ। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এএস/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply