নাটোরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর নৌকা সমর্থকদের হামলা, আহত ৮

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের সিংড়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর নৌকা প্রার্থীর সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৮ জন। এ সময় দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিক।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার পরে উপজেলার সাঁতপুকুরিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার এ বিষয়ে শফিক বলেন, উপজেলার সাঁতপুকুরিয়া বাজারে তার ঈগল প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করছিলো তার কর্মী-সমর্থকরা। এ সময় ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফের নেতৃত্বে নৌকা প্রতিকের প্রার্থী, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কর্মী-সমর্থকরা তাদের বাধা দেয়। এছাড়া প্রচারণা চালাতে নিষেধ করে সেখান থেকে তাড়িয়ে দেয়ার কথাও জানান তিনি।

তিনি আরও বলেন, বাঁধা পেয়ে তারা ফিরে আসার সময় পেছন থেকে নৌকার সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে তাদের রক্তাক্ত ও জখম করে। এ সময় তার সমর্থকদের দুইটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

আহতরা হলেন- জুয়েল হোসেন, ফারুক হোসেন, সোহান আলী, রনি হোসেন, শামীম হোসেন, সালাম খান, ফরিদ আলী ও সালাম আলী।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, এমন একটি ঘটনা তিনি শুনেছেন। তবে এখনো এ বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। বিষয়টি খোঁজ নেবেন বলেও জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply