প্রচার-প্রচারণায় জমজমাট ঢাকা-১, জোর গণসংযোগ চালাচ্ছেন সালমা ইসলাম

|

রাজধানী লাগোয়া দোহার-নবাবগঞ্জ উপজেলায় বেশ দৃশ্যমান ভোটের প্রচারণা। রাস্তাঘাট, অলিগলি, বাজার, গ্রাম ও চর এলাকায়ও ছেয়ে গেছে প্রার্থীদের পোস্টারে। এবারের নির্বাচনে ঢাকা-১ আসনে ৫ লাখ ১৩ হাজার ৬০৫ জন ভোটার আছেন। মাঠে প্রার্থী ৭ জন। যদিও সবচেয়ে বেশি চোখে পড়বে লাঙ্গলের প্রচারণা।

ঢাকা-১ আসনের প্রার্থী জাতীয় পার্টির কো চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম। ওই আসনে ২০১৪ সালে বিপুল ভোটে নির্বাচিত হন তিনি। প্রচারণার শুরু থেকেই নির্বাচনী এলাকায় সক্রিয় সালমা ইসলাম। চষে বেড়াচ্ছেন ইউনিয়ন থেকে ইউনিয়ন।

নবাবগঞ্জের মানুষের ঘরে-উঠানে আর জনপদে ভোটের প্রচারণা-গণসংযোগ চালাচ্ছেন তিনি। অবহেলিত আর পিছিয়ে পড়া গ্রামগুলোর মানুষের ভিটায় গিয়ে বাসিন্দাদের নানান দাবি-দাওয়াও শুনছেন এই প্রার্থী।

গত দিন ৩ ইউনিয়নে করা উঠান বৈঠকে সালমা ইসলামকে পেয়ে ভোটাররা বলেন, সাংসদ থাকা না থাকা, যেকোন সময় তাদের খোঁজ খবর রাখেন সালমা ইসলাম। শীতে, বর্ষায় বা ভাঙ্গণে সবসময় এগিয়ে আসেন তিনি। তাই সুষ্ঠু নির্বাচন হলে লাঙ্গলেই ভোট দেয়ার আশ্বাস জানান তারা।

প্রার্থীও তাদের অভয় দেন, আর এবার সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আশ্বস্ত করেন তাদের। আজ দোহার উপজেলার মোকসেদপুর ও নারিশা ইউনিয়নে প্রচারণা আর উঠান বৈঠক করবেন জাতীয় পার্টির এই প্রার্থী।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply