শীর্ষে ইন্টার, রোমার কাছে হার নাপোলির

|

ছবি: রয়টার্স

সিরি আ লিগে লিসকে হারিয়ে শীর্ষস্থানে উঠেছে ইন্টার মিলান। অপর ম্যাচে এএস রোমার কাছে হেরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাপোলি।

রাতে ঘরের মাঠে লিসকে আতিথ্য দেয় ইন্টার মিলান। ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণে আধিপত্য দেখায় মিখিটারিয়ানরা। তবে লিড পেতে অপেক্ষা করতে হয় ৪৩ মিনিট পর্যন্ত। হাকান চানালুলুর সেট পিসে দারুণ হেডারে মিলানকে এগিয়ে দেন জার্মান ডিফেন্ডার বিসেক। ৭৮ মিনিটে মার্কো আর্নউটোভিচের চমৎকার অ্যাসিস্ট থেকে ইন্টারের ২-০ জয় নিশ্চিত করেন নিকো বারেল্লা।

অন্যদিকে, রাতের আরেক ম্যাচে মর্যাদার লড়াইয়ে নেমেছিলো দুই ঐতিহ্যবাহী ক্লাব এএস রোমা ও নাপোলি। মাঠের লড়াইয়ের পাশাপাশি ম্যাচে হয়েছে কার্ডের ছাড়াছড়ি। প্রথমার্ধেই রোমার চার আর নাপোলির দুই ফুটবলার দেখেন হলুদ কার্ড।

দ্বিতীয়ার্ধেও চলতে থাকে একই ধারা। ৬৬ মিনিটে পলিতানো লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় নাপোলি। সুযোগ কাজে লাগিয়ে ৭৬ মিনিটে রোমাকে লিড এনে দেন পেলেগ্রিনি। ৮৬ মিনিটে ভিক্টর ওসেমিন লাল কার্ড দেখলে ৯ জনের দল হয়ে যায় ‘গ্লি আজ্জুরি’। ইনজুরি সময়ে রোমেলু লুকাকুর গোলে ২-০’র জয় পায় মরিনিয়োর দল।

১৭ ম্যাচ শেষে সিরি আ লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে ইন্টার মিলান (৪৪ পয়েন্ট)। ২৮ পয়েন্ট পেয়ে ষষ্ঠ অবস্থানে আছে এএস রোমা। ২৭ পয়েন্ট অর্জন করে সপ্তম অবস্থানে নাপোলি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply