ব্রাহ্মণবাড়িয়া-৫: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মুমিনুল হক সাঈদ

|

ব্রাহ্মণবাড়িয়া করেসপনডেন্ট:

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী একেএম মুমিনুল হক সাঈদ। রোববার (২৪ ডিসেম্বর) নৌকার প্রার্থী ফয়জুর রহমান বাদলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

সাঈদ বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর। তিনি ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দেশজুড়ে আলোচিত হয়েছিলেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে সাঈদ বলেন, নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য শেখ হাসিনার নির্দেশে প্রার্থী হয়েছিলাম। কিন্তু ইতোমধ্যে আসনটিতে নৌকা, জাতীয় পার্টি, বিএমএন, ইসলামী ঐক্যজোট এবং সুপ্রিম পার্টির প্রার্থী থাকায় এমনিতেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠেছে। তাই নৌকার ভোটারদের বিভক্ত না করে দলীয় প্রার্থীকে বিজয়ী করা আমার দায়িত্ব। সে কারণে নির্বাচন থেকে সরে এসেছি।

তিনি আরও বলেন, কোনো ভয়ভীতি বা চাপের মুখে নির্বাচন থেকে সরিনি। জনগণের সাথে মিলেমিশে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এ সময় তিনি ভেদাভেদ ভুলে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান।

/আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply