স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলার অভিযোগ

|

সিনিয়র করেসপনডেন্ট,মানিকগঞ্জ:

মানিকগঞ্জ-২ আসনের হরিরামপুরে স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর সমর্থকদের ওপর নৌকার প্রার্থী মমতাজ বেগমের সমর্থকদের হামলার অভিযোগ ওঠেছে। রোববার(২৪ ডিসেম্বর) দুই দফায় উপজেলা পরিষদ গেটে এ হামলার ঘটনা ঘটে। তবে হামলার অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেছে নৌকার সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান জানান, বিকেলে উপজেলা পরিষদের সামনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হৃদয় আহমেদ, অভি সূত্রধর ও মিঠুন সরকারের ওপর নৌকার সমর্থক আবিদ হাসান ও লুৎফর রহমানের নেতৃত্বে হামলা হামলা চালানো হয়। হামলায় আহত হৃদয় আহমেদকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে মমতাজ বেগমের সমর্থক ও আওয়ামী লীগ নেতা আবিদ হাসান জানান, রোববার বিকেলে তিনি উপজেলার কাছে একটি রেস্তোরাঁয় বসে খাচ্ছিলেন তিনি। এ সময় উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের ছেলে নবীনুরের নেতৃত্বে কয়েকজন এসে তাকে পিস্তল দেখিয়ে ভয়ভীতি দেখান। আওয়ামী লীগের পক্ষে নির্বাচন করলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেন। পরে তিনি সন্ধ্যায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দেন। এ ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল করেছেন। তবে হামলার কোনো ঘটনা ঘটেনি।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম জানান, দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকেই শান্ত করেছেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply