রোগী দেখে প্রচারণা সারছেন ডা. মুরাদ

|

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে দলীয় মননোয়ন না পেয়ে স্বতন্ত্র হয়ে ভোট করছেন আসনটির বর্তমান এমপি ডা. মুরাদ হাসান। প্রতীক নিয়ে ভোটাদের দ্বারে দ্বারে যাচ্ছেন আলোচিত এই সংসদ সদস্য। তবে তিনি প্রচারণায় ভোট চাওয়ার পাশাপাশি রোগী দেখে পরামর্শও দিচ্ছেন।

সম্প্রতি তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন তিনি। এ সময় সড়কে দাঁড়িয়ে থেকেই রোগীর রিপোর্ট দেখেন এবং নানা পরামর্শ দেন ডা. মুরাদ। এছাড়া এক ভোটার চিকিৎসার জন্য টাকা নেই বললে ওই ব্যক্তিকে ওষুধ কেনার টাকা দেন তিনি।

ডা. মুরাদ হাসান জামালপুর-৪ আসনের দুইবারের নির্বাচিত এমপি। তিনি তথ্য প্রতিমন্ত্রী এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনও করেছেন। তবে চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে তার একটি কথোপকথনের অডিও ভাইরাল হলে তৈরি হয় নতুন বিতর্ক। এছাড়া নানা বিতর্কের জেরে তথ্য প্রতিমন্ত্রীর পদ হারান মুরাদ। পরে তাকে আওয়ামী লীগের পদ থেকেও বহিষ্কার করা হয়।

ডা. মুরাদ হাসান ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন। অন্যদিকে নায়িকা মাহি রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply