ভাগ-বাটোয়ারার ‘আমি-ডামির’ ভোট প্রহসন জমছে না: রিজভী

|

রুহুল কবির রিজভী আহমেদ। ফাইল ছবি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করেছেন, ৭ জানুয়ারির আসন ভাগ-বাটোয়ারার ‘আমি-ডামির’ ভোট প্রহসন জমছে না দেখে দিশেহারা হয়ে পড়েছে প্রধানমন্ত্রী এবং তার ডামি নির্বাচন কমিশন, পুরো আওয়ামীচক্র-দলদাস রাস্ট্রযন্ত্র। এখন তারা ভোটারদের হুমকি দিচ্ছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

এ বিএনপি নেতার দাবি, ভোটকেন্দ্রে না গেলে ভোটারদের বাড়ি ছাড়া করা হবে বলে নৌকার প্রার্থী ও তাদের প্রচারকরা হুমকি দিচ্ছেন। অপরদিকে, নির্বাচন কমিশনাররা জেল-জরিমানার হুমকি দিচ্ছেন। ইসি মো. আনিছুর রহমানের ঔদ্ধত্য, হুমকি ও হুংকার দেখে মনে হচ্ছে তিনি অস্তিত্ব ভূলে আওয়ামী সেবাদাসত্ব করছেন। যত ভয়ভীতিই দেখানো হোক না কেন, দেশবাসী এই নির্বাচন প্রত্যাখান করেছে।

রিজভী অভিযোগ করেন, প্রতিটি নির্বাচনী এলাকায় নৌকার প্রার্থীরা ভোটারদের সামাজিক নিরাপত্তা বেষ্টনির ভাতা বাতিলের হুমকি দিচ্ছেন।

এদিকে, ভোট বর্জনের আহ্বান জানিয়ে অসহযোগ আন্দোলনের সমর্থনে জাতীয় প্রেসক্লাব-পল্টন এলাকায় আজ গণসংযোগ করে সম্মিলিত পেশাজীবী পরিষদ।

এ সময় সংগঠনটির নেতারা বলেন, বিগত দু’টি নির্বাচনের মতো এটিও ষড়যন্ত্রমূলক, প্রহসনের নির্বাচন। রাজনৈতিক ঐকমত্যের ভিত্তিতে গ্রহণযোগ্য নির্বাচনের দাবি জানান তারা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply