ফরিদপুরে নৌকা সমর্থকদের ওপর হামলার অভিযোগ

|

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর-৩ (সদর) আসনের নৌকার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন অন্তত ছয়জন। যাদের মধ্যে দু’জনার অবস্থা গুরুতর। তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ৯ টার দিকে ঈশান গোপালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অভিযোগ জানিয়ে ফরিদপুর সদর আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামীম হক জানান, বিভিন্ন সময়ে তার সমর্থকদের ওপর হামলা করে আসছে স্বতন্ত্র প্রার্থী একে আজাদের কর্মীরা। তারই ধারাবাহিকতায় ঈশান গোপালপুর ইউনিয়নের কর্মীদের ওপর হামলা করা হয়।

তিনি আরও বলেন, স্বতন্ত্র প্রার্থী একে আজাদ সাহেব তো নির্বাচন করতে আসেন নাই। বিএনপির এজেন্ডা হয়ে নির্বাচন বানচাল করতে আসছেন। একইসাথে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

ঘটনাস্থলে থাকা নৌকার কর্মী মো. শরিফুল ইসলাম জানান, তারা পোস্টার টানাচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেল যোগে কিছু লোক আসে। তারা নেমে মারধোর শুরু করলে অনেকেই পালিয়ে যায়।

জানা গেছে, আহতদের মধ্যে কামরুল মোল্যা ও সেলিম শেখের অবস্থা গুরুতর। তাদেরকে প্রথমে জেনারেল
হাসপাতালে নেয়া হয়েছিল। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ফরিদপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার অহিমুল ইসলাম ফাহিম জানান, দুইজন রোগী এসেছিল। তাদের অবস্থা গুরুতর। একজনের মাথায় আঘাত রয়েছে। অপরজনের শরীরের একাধিক স্থানে আঘাত রয়েছে।

তবে স্বতন্ত্র প্রার্থী একে আজাদের নির্বাচনী সমন্বয়কারী মো. শোয়েবুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন। বলেন, এটা পুরোপুরি সাজানো নাটক। গত কয়েকদিন ধরেই ওই ইউনিয়নে আমাদের কর্মী-সমর্থকদের ওপর ধারাবাহিকভাবে হামলা চালানো হচ্ছে।

এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া আছে জানিয়ে তিনি আরও বলেন, অভিযোগ দেয়া হামলার ঘটনাগুলো আড়াল করতেই এ নাটক সাজানো হয়েছে। পরিকল্পিতভাবে রাজনৈতিক ফায়দা নেয়ার চেষ্টা করছে নৌকার প্রার্থী ও সমর্থকরা।

হামলার বিষয়ে ফরিদপুর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. আবদুল গাফফার জানান, খবর পাওয়া মাত্রই হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে তারা। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply