নৌকায় ভোট না দিলে হাত কেটে নেয়ার হুমকি আ. লীগ নেতার

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ-২ আসনে নৌকায় ভোট না দিলে হাত কেটে নেয়াসহ গুলি করার হুমকি দিয়েছেন এক আওয়ামী লীগ নেতা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইতরা গ্রামে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মীরা প্রচারণা চালানোর সময় এ হুমকি দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার। এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মী রাহুল খান ইমু বলেন, বিকেল ৪টার দিকে আব্দুর রাজ্জাক, মিনহাজ, আমিনুর, শাহিনুর ও মানিকসহ বেশ কয়েকজন ইরতা এলাকায় হ্যান্ড বিল বিতরণের মাধ্যমে ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট চাচ্ছিলেন। এসময় সেখানে উপস্থিত হন আলী ইস্কান্দার। তিনি স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হাত কেটে নেয়াসহ নানা হুমকি-ধমকি দেন। সঙ্গে থাকা একজন এ দৃশ্য ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে আলী ইস্কান্দার বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা টাকা ও চকলেট বিতরণ করছে খবর শুনে আমি সেখানে যাই। আমার ভাই ডা. জিলকদ একসময় নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। কিন্তু তারা ভোট দেয়নি। এ কারণে মনে অনেক কষ্ট। উত্তেজিত হয়ে তাদের অনেক কথা বলেছি। আমি রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি। এরকম আগে কখনও হয়নি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply