দুর্ঘটনায় ট্রাক, বস্তা ভরে মুরগি নিয়ে পালালো গ্রামবাসী (ভিডিও)

|

ঘন কুয়াশায় উল্টে গেলো ট্রাক। বোঝাই ছিলো মুরগিতে। এ খবর ছড়িয়ে পড়ে গ্রামে। ছুটে আসে গ্রামবাসীরা। তবে, উদ্ধার করতে নয়! উদ্ধারের বদলে মুরগি নিয়ে দৌঁড়ে পালায় তারা। এ সময় অনেককে বস্তা ভরেও মুরগি লুট করতে দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে।

বুধবার (২৭ ডিসেম্বর) ভারতের উত্তর প্রদেশের আগ্রায় এ ঘটনা ঘটে। মুরগি লুটের এই বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।

সংবাদমাধ্যমগুলোর বরাতে জানা গেছে, ঘন কুয়াশার কারনে ওই এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে ট্রাকসহ অন্তত তিনটি গাড়ি। সেগুলোর মধ্যে একটিতে বহন করা হচ্ছিলো ব্রয়লার মুরগি ও মুরগির বাচ্চা। দুর্ঘটনার খবরটি মুহূর্তেই ছড়িয়ে পরে এলাকায়। এ সময় ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয়রা।

কেউ কেউ আসেন মোটরসাইকেলে করেও। আবার অনেকে আসেন পায়ে হেটে। অনেকে সাথে নিয়ে আসেন বস্তাও। এরপরে শুরু হয় মুরগি লুট।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, অনেকে হাতে করে মুরগি নিয়ে দৌঁড়াচ্ছে। আবার কেউ কেউ বস্তা নিয়ে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে অনেকে এ ঘটনাকে আখ্যা দিয়েছেন ‘চিকেন হেইস্ট’ নামে।

প্রসঙ্গত, এদিন ভারতের উত্তর প্রদেশে প্রচণ্ড কুয়াশা পড়ে। ফলে বেশ কয়েকটি যানবাহন দুর্ঘটনায় শিকার হয়। ক্ষতিগ্রস্ত হয় অন্তত ১২টি গাড়ি। এসব দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে ভারতীয় গণমাধ্যমগুলোতে।  

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply