অর্থ পাচার-বাজার সিন্ডিকেটকারীরা জাতির শত্রু: নাছিম 

|

যারা টাকা পাচার করছে, বাজার সিন্ডিকেট করছে, ইচ্ছে করে ঋণখেলাপি করে, এরা জাতির শত্রু। বলেছেন ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। অনুষ্ঠানের আয়োজন করেন মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরাম।

বাহাউদ্দিন নাছিম বলেন, ইদানিং ইচ্ছাকৃত ঋণ খেলাপি সৃষ্টি হয়েছে। বাজার সিন্ডিকেট নামে নতুন আরেকটি সিন্ডিকেট হয়েছে, সেই সঙ্গে যোগ হয়েছে অর্থ পাচারকারীরা। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। স্বপ্নের বাংলাদেশ গড়তে হলে স্বাধীনতা বিরোধীদের থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে। যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, তাদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে রুখে দাঁড়াতে হবে বলে মত প্রকাশ করেন তিনি।

সাংবাদিকদের উদ্দেশ করে তিনি বলেন, সাংবাদিকদের সমস্যা সবচেয়ে প্রকট। সেগুলোর সমাধানে কাজ করছে আওয়ামীলীগ। সবটার সমাধান সম্ভব হবে কিনা, জানি না। তবে ওয়েজ বোর্ড উন্নত করাসহ সব সমস্যা নিরসনে কাজ করা হবে বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

নাছিম আরও বলেন, সাংবাদিকদেরকে সবার শ্রদ্ধা ও সহায়তা করতে হবে। তারা কোনো দলের পক্ষ নিতে পারেন না। তবে তারা মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী হবেন বলে জনগণ বিশ্বাস করে।

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারাসহ অংশ নেন সিনিয়র সাংবাদিকরা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply