মাউন্ট মঙ্গানুইয়ে বৃষ্টি, পরিত্যক্ত বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচ 

|

স্কোরবোর্ডে নিউজিল্যান্ডের রান যখন ৭২ তখনই বৃষ্টি নামে মাউন্ট মঙ্গানুইয়ে। মাঝে একবার থেমে গেলেও আবার তীব্র হয় বৃষ্টি। গুড়ি গুড়ি বেরসিক বৃষ্টি আর না থামায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্তই ঘোষণা করতে হলো আম্পায়ারদের।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে মুখোমুখি হয় নিউজিল্যান্ড ও বাংলাদেশ। টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক নাজমুল শান্ত।

এদিন আগে থেকেই বৃষ্টির পূর্বাভাস ছিল। খেলা হয়েছে ১১ ওভার। এরপরেই বৃষ্টির কারণে মাঠ থেকে উঠে যেতে হয় দু’দলের খেলোয়াড়দের।

টস হেরে ব্যাট করতে নামা নিউজিল্যান্ড শিবিরে প্রথম আঘাত হানেন পেসার শরিফুল ইসলাম। ওপেনার ফিন অ্যালেনকে ২ রানেই সাজঘরে ফেরত পাঠান তিনি। পরে টিম সেইফার্ট ও ড্যারেল মিশেলের ‍জুটি ভাঙেন তানজিম সাকিব। ভয়ঙ্কর হয়ে ওঠা সেইফার্ট আউট হবার আগে ২৩ বলে ৪৩ রান করেন।

১১ ওভারে দুই উইকেটের বেশি নিতে পারেনি টাইগার বোলাররা। ক্রিজে ২৪ বলে ১৮ রান করে অপরাজিত ছিলেন ড্যারেল মিশেল। আর তার সঙ্গী গ্লেন ফিলিপস অপরাজিত ছিলেন ৯ রানে।

আগামী ৩১ ডিসেম্বর হবে সিরিজের শেষ ম্যাচ। সিরিজ ড্র করতে গেলে সে ম্যাচ জিততেই হবে নিউজিল্যান্ডকে। আজকের মতো সে ম্যাচটি অবশ্য ফ্লাডলাইটে হবে না, খেলা শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬ টায়।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply