সাকিবের নির্বাচনী প্রচারণায় ক্রিকেটার-কোচরা

|

জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান করছেন জাতীয় সংসদ নির্বাচন। সেক্টরটা ভিন্ন হলেও সাকিবের নির্বাচনী প্রচার-প্রচারণার বড় অংশ জুড়ে আছে ক্রিকেট। শুক্রবার (২৯ ডিসেম্বর) সাকিবের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে মাগুরায় যান একঝাঁক তারকা ক্রিকেটার।

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিবকে সমর্থন দিতে হাজির হন টেস্ট দলের নিয়মিত সদস্য মুমিনুল হক, পেসার রুবেল হোসেন, উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান, নাঈম ইসলাম, নাজমুল অপু, সোহাগ গাজী, মিজানুর রহমান, আলাউদ্দিন বাবু, মোক্তার আলীরা। দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় দুই কোচ মোহাম্মদ সালাউদ্দিন ও নাজমুল আবেদীন ফাহিমও অংশ নেন প্রচারণায়।

সকালে মাগুরার নোমানী ময়দানে প্রীতি ম্যাচ খেলেন সাকিবসহ অন্য ক্রিকেটাররা। মাগুরা ক্রিকেট একাডেমির বিপক্ষের এই ম্যাচে মাঠে নামে ক্রিকেটাররা। আগে ব্যাটিং করে সাকিবদের বিপক্ষে ৮ ওভারে ১১০ রান করে অলআউট হয় মাগুরা একাডেমি। লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৬ ওভারেই ১১১ রান তুলে ফেলেন সাকিব, মুমিনুল, সোহানরা।

এর আগে, কখনই মাগুরার সাধারন মানুষ এই তারকা ক্রিকেটারদের এত কাছ থেকে দেখার সুযোগ পাননি। নির্বাচনী প্রচারণা উপলক্ষে হলেও প্রিয় তারকাদের কাছে পেয়ে আপ্লুত মাগুরাবাসী।

এ বিষয়ে স্থানীয় একজন বলেন, ঐতিহাসিক নোমানী মাঠে আজ তারকাদের মিলনমেলা। আমরা একসাথে এত ক্রিকেট তারকাকে দেখে খুবই আনন্দিত।

সাকিবকে শুভকামনা জানিয়ে নির্বাচনে তার সাফল্য কামনা করে পাশে থাকার কথা বলেছেন ক্রিকেটার ও কোচরা। সাকিবের ছোটকালের কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, সাকিব নতুনভাবে একটা কাজ শুরু করেছে। তাকে নতুন করে দেখতেছি। তার জন্য দোয়া করা নৈতিক দায়িত্ব। এই চ্যালেঞ্জে তাকে দেখতে ভালোই লাগছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply