গাইবান্ধায় নাশকতার ৬ মামলার আসামির আত্মহত্যা

|

গাইবান্ধা করেসপনডেন্ট:

গাইবান্ধার পলাশবাড়ীতে আবির আহম্মেদ (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘরের ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। নিহত আবিরের নামে পলাশবাড়ি থানায় নাশকতার ৬টি মামলা রয়েছে। সে ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত ছিল বলে জানা গেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পলাশবাড়ী পৌর শহরের বৈরীহরিনমারী গ্রামের নানা নিজাম উদ্দিন মন্ডলের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবিরের বাবা আমিরুল ইসলাম জানান, ছোট থেকেই নানার বাড়িতে বেশি থাকত আবির । বৃহস্পতিবার রাতের খাবার শেষে সেখানেই ঘুমিয়ে পড়ে সে। পরদিন দুপুর ১২টা বাজলেও আবিরের ঘরের দরজা বন্ধ ছিল। মোবাইল ফোনে কল করেও তার সারা মিলছিল না। পরে জুম্মার নামাজের জন্য ডাকতে গিয়ে ঘরের ফ্যানের সাথে তার মরদেহ ঝুলতে দেখে পরিবারের স্বজনরা। তবে কি কারণে আবির আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।শনিবার সকালে ময়না তদন্তের মরদেহটি গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ছাত্র শিবীরের রাজনীতির সঙ্গে জড়িত আবির আহম্মেদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় ৬টি নাশকতার মামলা রয়েছে।

ধারণা করা হচ্ছে, হতাশা থেকে সে আত্মহতা করতে পারে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply