লক্ষ্মীপুরে অস্ত্র দেখিয়ে মাদরাসা ছাত্রকে অপহরণ

|

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

লক্ষ্মীপুরে সাইফুল ইসলাম (১৭) নামে এক মাদরাসা পড়ুয়া ছাত্রকে অস্ত্র দেখিয়ে অপহরণ করেছে দূর্বৃত্তরা। এ সময় বেশ কিছু বোমা বিষ্ফোরণের ঘটায় তারা। ভাঙচুর করা হয় ভুক্তভোগীদের বসতঘরও।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতোলা এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে কয়েকটি বোমা উদ্ধার করা হয়।

অপহৃত সাইফুল বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের ওমান প্রবাসী জালাল উদ্দিনের ছেলে ও রামারখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র। জন্মের পর থেকে নানার বাড়িতে বসবাস করছে তারা।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, ১৮-২০ জন অপহরণকারী সিএনজি ও মোটরসাইকেলে করে আসে। কিছু বুঝে ওঠার আগেই বোমা বিস্ফোরণ করে এবং এলোপাতাড়ি ঘর-বাড়ি ভাঙচুর শুরু করে। একপর্যায়ে সাইফুলকে অস্ত্র ঠেকিয়ে মারধর করতে করতে তুলে নিয়ে যায়। এ সময় বাঁঁধা দিলে পরিবারের সদস্যদেরও মারধর করে তারা।

পরিবারের লোকজনের অভিযোগ, স্থানীয় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে শ্রমিক ভিসায় ওমান নেয় সাইফুলের বাবা। ৫ মাস পরে ওই ব্যক্তি দেশে ফিরে এসেই তার দেয়া টাকা দাবি করছে। ওই ব্যাক্তিই সন্ত্রাসীদের নিয়ে এসে সাইফুলকে অপহরণ করেছে বলে দাবি তাদের।

এ বিষ‌য়ে চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply