আন্দোলনে ব্যর্থ হয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের হত্যার পরিকল্পনা করছে বিএনপি: ওবায়দুল কাদের

|

আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচনকে ঘিরে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রার্থীদের হত্যার পরিকল্পনা করছে বিএনপি- বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপির সংলাপের প্রস্তাব প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনের পর তা ভেবে দেখা হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে একথা বলেন তিনি। তিনি বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি নিজেরাই নিজেদের নিশ্চিহ্ন করেছে।

বিএনপির অপকর্মই বিএনপিকে গভীর ফাঁদে ফেলেছে বলে মন্তব্য করে তিনি বলেন, দেউলিয়া হয়ে তারা লিফলেট বিতরণের আন্দোলনে নেমেছে। সকল আন্দোলনে বিএনপি ব্যর্থ হয়ে নাশকতার দিকে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তাই সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

মানুষ ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে জানিয়ে কাদের বলেন, নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। বিএনপি যতই অপপ্রচার করুক, মানুষ তাদের কথায় কান দেবে না। ২০২৪ সালে নির্বাচনের মাধ্যমে দেশে নতুন গণতন্ত্রের ধারা শুরু হবে।

এছাড়াও নির্বাচনের পর বিএনপির সাথে সংলাপ করা যায় কিনা তা ভেবে দেখার কথা বলেন তিনি। কাদের বলেন, আসন্ন নির্বাচনে কোনো প্রার্থী সংঘর্ষে জড়ালে তার দায় দল নেবে না।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply